• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

×

রেমালে ক্ষতিগ্রস্ত মানুষের দুর্দশা দেখতে ছুটে আসেন এমপি সোহাগ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৩৯ পড়েছেন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ

সময় যতো গড়াচ্ছে, বাগেরহাটের শরণখোলায় ততোই জেগে উঠছে  রেমালের ক্ষতচিহ্ন। হাহাকার শুরু হয়েছে গৃহ ও সহায়-সম্বল হারা মানুষে মাঝে। অনেকের ঘরে খাবার নেই। আবার খাবার থাকলেও অনেকের ঘরে পানি জমে থাকায় রান্নাবান্নার উপায় নেই।

এমন পরিস্থিতির মধ্যে দুর্গত মানুষে দুর্দশা দেখতে ছুটে আসেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ। মঙ্গলবার (২৮ মে) দুপুরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত শরণখোলা বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

উপজেলার সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী, বগী, গাবতলা, রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর, খোন্তাকাট ইউনিয়েনর রাজৈর এলাকায় গিয়ে দুর্গত মানুষের দুর্দশার চিত্র দেখেন এমপি সোহাগ।তিনি ক্ষতিগ্রস্তদের মাঝে তাৎক্ষণিক খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে বাস্তুহারাদের পুনর্বাসন ও ক্ষতিগ্রস্ত রিং বেড়িবাঁধ মেরামতের আশ্বাস দেন।

দুর্গত এলাকা পরিদর্শনকালে বাগেরহাটের জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেন, পুলিশ সুপার আবুল হাসবাত খান, এএসপি এস এম আশিকুর রহমান, শরণখোলা উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা প্রমুখ তার সঙ্গে ছিলেন।

শরণখোলা পরিদর্শন শেষে এমপি বদিউজ্জামান সোহাগ মোরেলগঞ্জ উপজেলার ক্ষতিগ্রস্ত এলাকায় যান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA